ছাত্রদলের নামে সরকারের এজেন্টরা হামলা চালিয়েছে


প্রকাশিত: ০৮:০৮ এএম, ২১ অক্টোবর ২০১৪

সরকারের এজেন্টরা বিএনপি কার্যালয়ে ছাত্রদলের নামে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুর ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এনডিপি (ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি) আয়োজিত ভাষা সৈনিক আব্দুল মতিনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, সম্প্রতি বিএনপি কার্যালয়ে ছাত্রদলের নামে যে হামলা হয়েছে সেটি আসলে করেছে সরকারের এজেন্টরা। অথচ আজকে ছাত্রদলের বিরুদ্ধে দাঁড়িয়েছে পুলিশ। কিন্তু সেই দিন আহতদের রক্ষায় তারা এগিয়ে আসেনি।

ফখরুল বলেন, পুলিশ বাহিনীকে সরকার তার নিজস্ব দলীয় বাহিনীতে পরিণত করেছে। আজকে (মঙ্গলবার) পার্টি অফিসের সামনে থেকে ছাত্রদলের ছেলেদের তুলে নেয়া হচ্ছে। কাউকে দাঁড়াতে দেয়া হচ্ছে না। অথচ সেই দিন এজেন্ট দিয়ে পুলিশি পাহাড়ায় ৩০ জনকে আহত করা হয়েছে। অথচ আজকে ছাত্রদলের বিরুদ্ধে দাঁড়িয়েছে পুলিশ। কিন্তু সেই দিন আহতদের রক্ষায় তারা এগিয়ে আসেনি।

তিনি বলেন, এতে প্রমাণ হয় ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের নামে সম্প্রতি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সরকারের এজেন্টরা পুলিশি পাহাড়ায় হামলা ও ভাঙচুর চালিয়েছে।

প্রসঙ্গত, গত রোববার বিএনপির নয়াপল্টনের অফিসের সামনে ছাত্রদলের পদপ্রাপ্ত ও পদবঞ্চিত দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ৩০ জন আহত হয়। ওইদিন পদবঞ্চিতরা ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।