সুফিয়ানের মতো নিঃস্বার্থ মানুষ এ যুগে নেই : অর্থমন্ত্রী


প্রকাশিত: ১০:৩৯ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান আমৃত্যু জনসেবা করে গেছেন। তার মতো নিঃস্বার্থ মানুষ এ যুগে আর নেই। তিনি ছিলেন সৎ ও সাহসী। তিনি নিজের পকেটের পয়সা খরচ করে রাজনীতি করেছেন।
 
বৃহস্পতিবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানের মরদেহে শ্রদ্ধা নিবেদনের পর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ সকল কথা বলেন।

এ সময় আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানকে নিয়ে স্মৃতিচারণ করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জাসদ নেতা আমিরুল ইসলাম, ওয়াকার্স পার্টির নেতা সিকন্দর আলী প্রমুখ।

ছামির মাহমুদ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।