ছাত্রদলের ওয়েবসাইট হ্যাক


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২০ অক্টোবর ২০১৪

ছাত্রদলের কেন্দ্রীয় পদ নিয়ে মারামারি করে দেশের সাধারণ মানুষকে আতংকে রাখার প্রতিবাদে বিএনপির অঙ্গসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অফিশিয়াল ওয়েবসাইট হ্যাক করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অফিশিয়াল ওয়েবসাইট (www.jcd-bnp.org)হ্যাক করার কথা আজ দুপুর সোয়া দুইটার দিকে বাংলাদেশী হ্যাকার সংগঠন ‘সাইবার ৭১’ নিজেদের ফেসবুক পেজে জানিয়েছে।

হ্যাকার সংগঠনটি জানিয়েছে, দলীয় পদের লোভে মারামারি নয় বরং দেশকে ভালো কিছু উপহার দেবার জন্য রাজনীতি করার জন্য সমগ্র দেশবাসীর পক্ষ থেকে অনুরোধ জানিয়ে বিএনপির অঙ্গসংগঠন ছাত্রদলের অফিশিয়াল ওয়েবসাইট হ্যাক করা হয়েছে।

ছাত্রদলের অফিশিয়াল ওয়েবসাইটটি হ্যাক করে সেখানে একটি বিড়ালের ছবি দিয়ে সাইবার ৭১ লিখেছে, ‘সমগ্র জাতির পক্ষ থেকে একটাই আবেদন, বিশৃঙ্খলা বন্ধ করে দয়া করে আলোচনায় বসুন। চেষ্টা করুন ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করে যেতে। নিজেদের মধ্যে মারামারি করে জাতিকে হয়রানির মধ্যে ফেলবেন না দয়া করে।’

সাইবার ৭১ সেখানে আরো লিখেছে, ‘আমরা সাধারণ মানুষ এখনো বিশ্বাস করি, হিংসাত্মক রাজনীতি আর নিজেদের মধ্যে বিরোধ পরিহার করে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এখনো সবাই মিলে স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। আর যদি তা করতে পারেন তাহলে এর মাধ্যমে জাতি উপকৃত হবে। আপনারাও এগিয়ে যেতে পারবেন। দলীয় পদের লোভে মারামারি নয়, বরং দেশকে ভালো কিছু উপহার দেবার জন্য রাজনীতি করুন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।