খালেদা জিয়া এখন টায়ার্ড : রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১২ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

দীর্ঘ আন্দোলনে ব্যর্থ খালেদা জিয়া এখন টায়ার্ড, তিনি অবসর নিয়েছেন। একদিন তিনি রাজনীতি থেকেও অবসর নেবেন বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মজিবুল হক। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী’ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলোচনা সভার আয়োজন করে বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক।

রেলমন্ত্রী বলেন, যারা সরাসরি পাকিস্তানের পক্ষে ছিল তাদের নিয়ে খালেদা জিয়া রাজনীতি করছেন এতে জাতির সংশয় হয় আপনি (খালেদা জিয়া) কতটুকু স্বাধীনতায় বিশ্বাসী।

তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ না করে খালেদা জিয়া হরতাল অবরোধ দিয়ে সরকারের কোটি কোটি টাকা নষ্ট করেছে। পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছেন।

রেলমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কোনো ব্যক্তির নয়, তিনি পুরো জাতির জনক। জাতির চূড়ান্ত সিদ্ধান্তের স্বীকৃতি হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু।

সংগঠনের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, শ্রমিক নেতা আমিরুল হক ফারুক, এম এ করিম, আনিসুর রহমান প্রমুখ।

আএসএস/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।