কাজী জাফরের কুলখানি শুক্রবার


প্রকাশিত: ১০:০১ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক প্রধানমন্ত্রী প্রয়াত কাজী জাফর আহমদের কুলখানি শুক্রবার কুমিল্লার দুই স্থানে অনুষ্ঠিত হবে। জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া কাজী বাড়িতে এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মনিরুল হক চৌধুরীর উদ্যোগে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় বিকাল ৪টায়।

কাজী জাফর আহমদের একান্ত সহকারী গোলাম মোস্তফা জাগো নিউজকে জানান, প্রয়াত কাজী জাফর আহমদের গ্রামের বাড়ি চৌদ্দগ্রামে চিওড়া কাজী বাড়িতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দ্বিতীয় কুলখানি উপলক্ষে শুক্রবার দিনব্যাপি খতমে কোরআন ও মিলাদ-মাহফিল, দোয়া ও কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে। এতে জাতীয় পার্টি (জাফর) এবং ২০ দলীয় জোটের কেন্দ্রীয় ও জেলা-উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ও তার অনুসারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করবেন।

এদিকে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি মনিরুল হক চৌধুরীর একান্ত সহকারী মো. আনোয়ার হোসেন জাগো নিউজকে জানান, শুক্রবার বিকেল ৪ টায় সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী হাইস্কুল মাঠে প্রয়াত কাজী জাফর আহমদের কুলখানি অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রয়াত কাজী জাফর আহমদের স্ত্রী মমতাজ বেগম এবং বিশেষ অতিথি হিসেবে আলহাজ্ব মনিরুল হক চৌধুরীসহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ থাকবেন।

এর আগে গত বুধবার ঢাকার গুলশানের আজাদ মসজিদে মরহুমের প্রথম কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।       

কামাল উদ্দিন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।