দুই সন্তানকে বিষ খাইয়ে বাবার আত্মহত্যা


প্রকাশিত: ০৯:১৪ এএম, ৩০ আগস্ট ২০১৫

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে দুই সন্তানকে বিস্কুটের সঙ্গে বিষ খাইয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বাবা। আশঙ্কাজনক অবস্থায় ওই দুই শিশুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে কন্যা সন্তানটি মারা যায়। শনিবার রাতে রংপুরের পীরগজ্ঞ উপজেলার বড় আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম রুমা আক্তার (৭)।

পুলিশ জানায়, ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আবেদ আলী ঢাকায় রিকশা চালান।  ঠিকমতো খরচ না দেয়ায় সংসারে অভাব অনটন লেগেই থাকতো। দুইদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন আবেদ আলী। স্বামীর আসার কথা শুনে আগেই তার স্ত্রী ওয়ালেদা বেগম তার দুই সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে যান।

এদিকে, বাড়িতে এসে স্ত্রী আর দুই শিশু সন্তান আপন বাবু (৫) ও রুনাকে দেখতে না পেয়ে শনিবার সন্ধ্যায় শ্বশুর বাড়িতে গিয়ে আবেদ আলী তার দুই সন্তানকে বাড়িতে নিয়ে আসেন। এরপর রাতে দুই সন্তানকে বিস্কুটের মধ্যে বিষ মিশিয়ে তাদের খাওয়ালে তারা দুজনই জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় বাবা আবেদ আলী নিজে গলায় ফাঁস দিয়ে ঘরের মধ্যে আত্মহত্যা করেন।

এদিকে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় দুই শিশু সন্তান আপন বাবু ও রুনাকে গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে রুনা মারা যায়।  ছেলে আপন বাবুর অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছে।

খবর পেয়ে রংপুর থেকে অতিরিক্ত জেলা পুলিশ সুপার জয়নাল আবেদিনসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাইল হোসেন জাগো নিউজকে জানান, স্বামী স্ত্রীর মধ্যে অনেকদিন ধরে মনোমালিন্য চলছিল। ঘটনার দিন আবেদ তার ছেলে ও মেয়েকে জোর করে নিজ বাড়িতে নিয়ে আসেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও তিনি জানান।
    
এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।