২১ আগস্টের খুনীদের বিচার হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৮ আগস্ট ২০১৫

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২১ আগস্টের খুনীরা দেশে–বিদেশে যেখানেই থাকুক না কেন তাদের ফিরিয়ে এনে বিচার করা হবে। শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে যেমন বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করা হয়েছিল তেমনি জজ মিয়া নাটক সাজিয়ে ২১ আগস্টের হত্যার বিচারও বন্ধ করতে চেয়েছিল তৎকালীন শাসকগোষ্ঠী।

তিনি আরো বলেন, যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত তিনি বিচলিত না হয়ে হত্যারকারীদের বিচারের মাধ্যমে জাতিকে কলঙ্কমুক্ত করে দেখিয়েছেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া কাজ শেষ করছেন তিনি। আমরা বাংলাদেশে ডিজিটালের রুপরেখা নির্মাণ করেছি। এখন এর ফল প্রত্যন্ত অঞ্চলের সাধারণ লোকজন ভোগ করছেন।

সংগঠনের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল বাসেদ মজুমদারের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, সংগঠনের সাধারণ সম্পাদক ড. লুতফর রহমান প্রমুখ।

আএসএস/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।