ফখরুল-রিজভীর সাথে কৃষকদল নেতাদের সৌজন্য সাক্ষাৎ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ০২ মার্চ ২০১৯

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয়তাবাদী কৃষক দলের নবগঠিত কমিটির আহ্বায়ক কমিটির নেতারা। শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তারা সাক্ষাৎ করেন।

কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু এবং সদস্য সচিব হাসান জাফির তুহিনের নেতৃত্বে অন্যদের মধ্যে কমিটির যুগ্ম-আহ্বায়ক সৈয়দ মেহেদী আহমেদ রুমী, আলহাজ মো. নাজিমুদ্দিন মাস্টার, জামাল উদ্দিন খান মিলন, সদস্য জিয়াউল হায়দার পলাশ, এস কে সাদী, মো. মাইনুল ইসলাম, কৃষিবিদ মিজানুর রহমান লিটু, বায়েজিদ বোস্তামী, মেহেদী হাসান পলাশ, কে এম রকিবুল ইসলাম রিপন, এম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

গত বুধবার জাতীয়তাবাদী কৃষক দলের বর্তমান কমিটি বিলুপ্ত করে ১৫৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে শামসুজ্জামান দুদু আহ্বায়ক ও কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সদস্য সচিব মনোনীত হয়েছেন।

কমিটিতে ১২ জন যুগ্ম আহ্বায়ক ও ১৩৯ জনকে সদস্য করা হয়েছে। এ আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত করে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

কেএইচ/আরএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।