ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহে আ.লীগের আহ্বান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ এবং জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে। সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহ্বান জানানো হয়।

বলা হয়, মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টার মধ্যে জেলা ও উপজেলা থেকে প্রেরিত নামের তালিকা অনুযায়ী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে ফরম সংগ্রহ এবং জমা দিতে হবে।

এছাড়া আওয়ামী লীগের গঠনতন্ত্রের ২৮(৪) ধারা মোতাবেক জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের পরামর্শ গ্রহণপূর্বক জেলা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের (৪ জন) স্বাক্ষরে উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য ঐক্যমতের ভিত্তিতে একক প্রার্থী অথবা অনধিক তিনজনের একটি প্রার্থী তালিকা বুধবারের (৬ ফেব্রুয়ারি) মধ্যে জমা দিতে হবে।

একই সঙ্গে প্রার্থীদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অবশ্যই জমা দিতে বলা হয়েছে।

এফএইচএস/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।