তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনর্নির্বাচন দাবি জেএসডির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে জেএসডি।

রোববার ভোটগ্রহণ শেষে এক বিবৃতিতে কুমিল্লা-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন এ দাবি জানান।

তিনি বলেন, ২০১৪ সালের ভোটারবিহীন নির্বাচনের পর আজকের নির্বাচনের নামে ভোট ডাকাতি আবারও প্রমাণ করল দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

তিনি বলেন, নির্বাচনের নামে দেবিদ্বারসহ সারাদেশে ভোট ডাকাতি হয়েছে। দেবিদ্বারের প্রায় সব কেন্দ্রে গত রাতেই ব্যালট পেপারে সিল মেরে বাক্সে ঢুকানো হয়েছে। সকালে আমার এজেন্টদেরকে ঢুকতে দেয়া হয়নি।

বিবৃতিতে বলা হয়, সকাল ৮টায় ভোট শুরুর পর শতকরা ৯৫ ভাগ ভোট ধানের শীষ মার্কায় পড়ছে বুঝতে পেরে ১০টার পর বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যাদের নেতৃত্বে মাস্তান, পুলিশ দিয়ে কেন্দ্র দখল করে যেখানে এজেন্ট ছিল তাদেরকে বের করে দেয়া হয় এবং ব্যালট পেপারে সিল মেরে বাক্স পূর্ণ করা হয়।

গণতন্ত্র, জনগণের ভোটাধিকার ও প্রতিনিধিত্বশীল সংসদ নিশ্চিত করার জন্য অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনর্নির্বাচন অনুষ্ঠান করতে হবে বলেও বিবৃতিতে দাবি করা হয়।

এইউএ/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।