জামায়াত থাকবে জানতেন না কামাল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ২৮ ডিসেম্বর ২০১৮

নিবন্ধন বাতিল হওয়া জামায়াতে ইসলামীর নেতারা বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেবে– এটা জানতেন না জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। বিষয়টা জানলে ঐক্যফ্রন্টের দায়িত্ব নিতেন না বলেও জানিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ড. কামাল হোসেন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া বক্তব্য ঠিক আছে বলে পরে ডয়েচে ভেলেকেও জানান কামাল হোসেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেছেন, ‘জামায়াত নেতারা ধানের শীষ নিয়ে প্রার্থী হবে জানলে ঐক্যফ্রন্টের দায়িত্ব নিতাম না। দুঃখের সঙ্গে আমাকে বলতে হচ্ছে, জামায়াত নেতাদের মনোনয়ন দেয়াটা বোকামি। আমি লিখিত দিয়েছি যে, জামায়াতকে কোনো সমর্থন দেয়া এবং ধর্ম, মৌলবাদ, চরমপন্থাকে সামনে আনা যাবে না।

তিনি আরও বলেন, যদি জানতাম, জামায়াত নেতারা বিএনপির প্রতীকে নির্বাচন করবেন, তাহলে আমি এতে যোগ দিতাম না। কিন্তু ভবিষ্যৎ সরকারে যদি জামায়াত নেতাদের কোনো ভূমিকা থাকে, তাহলে আমি তাদের সঙ্গে একদিনও থাকবো না।

এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।