সংবাদ সম্মেলন ডেকেছে ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮
ফাইল ছবি

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে উত্তাপ, বিএনপি নেতা গয়েস্বর রায় চৌধুরীর ওপর হামলাসহ নির্বাচনী সহিংসতা নিয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বুধবার বিকেল ৫টায় পল্টনে জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। তবে অন্য একটি অনুষ্ঠান থাকায় ড. কামাল হোসেন সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের ওপর হামলা, নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে উত্তাপ নিয়ে ঐক্যফ্রন্টের সর্বশেষ অবস্থা জানানো হবে।

গতকাল মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে তার সঙ্গে বসা বৈঠক বর্জন করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বৈঠক বর্জন করে বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সিইসির আচরণ ভদ্রজনিত ছিল না। এ জন্য আমরা সভা বয়কট করেছি। তবে আমরা নির্বাচনে ফাঁকা মাঠে গোল দিতে দেব না।

এআর/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।