নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের আওলাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

ঢাকা-৪ আসন থেকে জাতীয় পার্টির বাবলাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ড. আওলাদ হোসেন।

শনিবার বিকেল ৩টায় জুরাইনে নিজ বাড়িতে আয়োজিত এক বিশাল সমাবেশে সৈয়দ আবু হোসেন বাবলার উপস্থিতিতে এ ঘোষণা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি ও ৫২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নাসিম, শ্যামপুর থানা সভাপতি তোফাজ্জল হোসেন, সিনিয়র যুগ্মসাধারণ আকাশ ভৌমিক, যুবলীগ নেতা মনিরুজ্জামান মনির, লিয়াকত মুক্তিসহ আওয়ামী লীগ ও যুবলীগের কয়েক সহস্রাধিক নেতাকর্মী।

সমাবেশে আওলাদকে অভিনন্দন জানিয়ে বাবলা বলেন, উনি এলাকার একজন জনপ্রিয় ব্যক্তি। আওলাদ সাহেব আমাকে সমর্থন দেয়ায়, আমার পাশে থাকায় আমার নির্বাচনী প্রচারণায় ব্যাপকতা বাড়বে। আমি বিশ্বাস করি, এখন আমাদের বিজয় দ্বারপ্রান্তে।

সমাবেশে ড. আওলাদ বলেন, আমি নেত্রী শেখ হাসিনার প্রতি অনুগত। নেত্রী এ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে বাবলাকে মনোনীত করেছেন। তাই আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। বাবলা সাহেবকে জয়ী করার জন্য এই মুহূর্ত থেকে মাঠে নেমে পড়লাম। ৩০ ডিসেম্বর বাবলাকে বিজয়ী করে ঢাকা-৪ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিব। পরে বাবলা ও আওলাদের নেতৃত্বে আওয়ামী লীগ ও জাপার বিপুলসংখ্যক নেতাকর্মী জুরাইন এলাকায় গণসংযোগ করেন।

দুপুর ১টায় মীর হাজিরবাগ চৌরাস্তায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য রাখেন বাবলা। এতে সভাপতিত্ব করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু। বিকেলে আলমবাগে এক জনসভায় বক্তব্য রাখেন বাবলা। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নাসিম।

সন্ধ্যায় শ্যামপুরের সালমান প্লাজার সামনে এক বিরাট নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন বাবলা। শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান তাইজুল জনসভায় সভাপতিত্ব করেন। এদিকে সারা দিনব্যাপী আলমবাগ ও মেরাজনগরে গণসংযোগ করেন বাবলাপত্নী সালমা হোসেন।

এমইউএইচ/জেএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।