উসকানি দিচ্ছেন ড. কামাল : কাজী ফিরোজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৮

ঢাকা-৬ আসনের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশীদ বলেছেন, ভোটের দিন লাঠি নিয়ে ভোটকেন্দ্রে জনগণকে পাহারা দেয়ার কথা বলে উসকানি দিচ্ছেন ড. কামাল। তার এ বক্তব্য রাষ্ট্রকে অস্থিতিশীল করার চক্রান্তের অংশ। তারা ভোটকেন্দ্রে পাহারা দেবার কে? তিনি (ড. কামাল) স্বাধীনতাবিরোধীদের পরামর্শে চলছেন এবং তাদের নীলনকশা বাস্তবায়নে কাজ করছেন।

বৃহস্পতিবার ঢাকায় এক জনসভায় তিনি এসব কথা বলেন। দিনব্যাপী ৪৪নং ওয়ার্ডের বেগমগঞ্জ, ওয়াল্টার রোড কাঠেরপুল লেন (বানিয়ানগর), হৃষিকেশ দাস রোড, মিউনিসিপ্যাল স্টাফ কোয়ার্টার, সূত্রাপুর বাজার এলাকায় গণসংযোগ, প্রচার মিছিল এবং বেশ কয়েকটি পথসভায় যোগ দেন তিনি।

firoz

কাজী ফিরোজ বলেন, আমরা চাই শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন। কিন্তু অপশক্তিগুলো জনগণকে ভয়ভীতি দেখাচ্ছে। কারণ, তারা জানে মহাজোট সরকার দেশে যে পরিমাণে উন্নয়ন করেছে, তাতে দেশবাসী পুনরায় বিপুল ভোটের মাধ্যমে মহাজোট সরকারকে জয়যুক্ত করবে।

বিকেলে পুরান ঢাকার লালকুঠি ময়দানে লাঙ্গলের সমর্থনে পথসভা হয়। এতে নেতৃত্ব দেন কাজী ফিরোজ রশীদের ছেলে কাজী সোয়েব রশীদ এবং স্থানীয় কাউন্সলর আরিফ হোসেন ছোটন। দিনব্যাপী গণসংযোগে কাজী ফিরোজ রশীদের সঙ্গে আওয়ামী লীগ ও জাপা নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আবু আহমেদ মান্নাফী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, আবু সাঈদ, গাজী আবু সাঈদ, হাজী ফারুক, নিজাম উদ্দিন নিজাম, মো. আনোয়ার, আইয়ুব আলী খান, নেতা হাজী ফারুক, আবুল কালাম আজাদ প্রমুখ।

এমইউএইচ/জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।