আ.লীগের মনোনয়ন কিনলেন বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির দু’জন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১১ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শেরেবাংলা এ কে ফজলুল হক প্রতিষ্ঠিত শত বছরের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির (কেএসপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মিনহাজ উদ্দিন এম কামাল ও দলটির মহাসচিব ফোরকান আলী আলী হাওলাদার।

রোববার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন তারা। ফিরোজপুর-১ ও ২ আসনে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কেনার কথা নিশ্চিত করেছেন পার্টির মিনহাজ উদ্দিন কামাল।

তিনি সাংবাদিকদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বোধীন ১৪ দলীয় জোটের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছিলাম। এ বিষয়ে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে আলোচনা হয়। ইদোমধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে আমরা দেখা করেছি এবং বলেছি তার নেতৃত্বে আমরা নির্বাচন করতে চাই। এরই ধারাবাহিকতায় আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের ও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে থেকে নৌকা প্রতীক নিয়েই আগামী নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করতে ফরম সংগ্রহ করেছি।

এইউএ/জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।