শেখ হাসিনার কারণেই সারাদেশে গুম-খুন : রিজভী


প্রকাশিত: ০৯:০০ এএম, ১১ অক্টোবর ২০১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সারা দেশে গুম-খুন-হানাহানি-রক্তপাত লেগে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ মন্তব্য করেন রিজভী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশ নয়, আওয়ামী লীগের মতো একটি পুরোনো দলের জন্যও অভিশাপ হয়ে দেখা দিয়েছেন। তাঁর কারণেই সারা দেশে গুম-খুন-হানাহানি-রক্তপাত লেগে আছে।

রিজভী বলেন, এ মুহূর্তে তাঁর পদত্যাগের মধ্য দিয়ে একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করা এবং দেশে স্বস্তি ও শান্তি ফিরিয়ে আনা সম্ভব। হিংস্র আওয়ামী লীগ সরকার বিরোধী দলের গণতান্ত্রিক অধিকারই শুধু কেড়ে নেয়নি, এখন ধর্মীয় অনুষ্ঠানগুলোতেও বেপরোয়াভাবে হামলা চালাচ্ছে।

চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রদল নেতা আদিল মাহমুদ হত্যার নিন্দা জানিয়ে রিজভী দাবি করেন, প্রতিদিন গড়ে ২০ জন মানুষ হত্যার শিকার হচ্ছেন। এসব নৃশংস হত্যাকাণ্ড সরকারের পৃষ্ঠপোষকতায় সংঘটিত হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।