‘এখনও ষড়যন্ত্র চলছে, চোখ কান খোলা রাখবেন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৬ জুলাই ২০১৮

আওয়ামী লীগ যুগে-যুগেই ষড়যন্ত্রের শিকার হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ হাসিনার কারান্তরীণ ও গণতন্ত্রের অবরুদ্ধ দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, তৃণমূল নেতাকর্মীদের প্রবল প্রতিরোধেই এই ষড়যন্ত্রকারীরা ভেসে গেছে। এখনো ষড়যন্ত্র চলছে। চোখ কান খোলা রাখবেন।

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা ছিল বলেই আজ বাংলাদেশের এত উন্নয়ন। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

এই উন্নয়নের চিত্র তুলে ধরে নেতাকর্মীদের জনগণের কাছে যাওয়ার পরামর্শ দেন এই আওয়ামী লীগ নেতা।

তিনি বলেন, জনগণকে বুঝাতে হবে শেখ হাসিনা কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি। দলের মন্ত্রী, এমপিদেরও তিনি ছাড় দেননি। আইনের শাসন প্রতিষ্ঠা, জঙ্গি দমন ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ- শেখ হাসিনার মতো দৃঢ়চেতা নেতার পক্ষেই সম্ভব।

বিএনপিকে উদ্দেশ্যে করে নাসিম বলেন, পালিয়ে যাবেন না। আসুন, নির্বাচনে অংশ নিন।

বিশ্বকাপ ফুটবলের উদ্ধৃতি দিয়ে মন্ত্রী বলেন, ফাউল করবেন না। তাহলে লাল কার্ড পাবেন। ডিসেম্বরের খেলাতেও শেখ হাসিনার নেতৃত্বে ইনশাল্লাহ আমরাই জয়ী হবো।

সভায় কামরুল ইসলাম বলেন, আজ মুক্তিযোদ্ধা কোটা বাতিলের নামে যে কোটা আন্দোলন শুরু হয়েছে, বুঝতে হবে এর নাটের গুরু কারা? এদের উদ্দেশ্য কি? মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলণ্ঠিত করে আজ বিএনপি ৭১ এর পরাজিত শক্তির সঙ্গে জোট বেঁধেছে। এদের মোকাবেলার জন্য মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরাই যথেষ্ট।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, নুরুল আমিন রুহুল, ডা. দিলীপ রায়, এ কে আজাদ, হেদায়েতুল ইসলাম স্বপন, কাজী মোর্শেদ কামাল প্রমুখ।

এইউএ/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।