শুক্রবার দেশব্যাপী হেফাজতের বিক্ষোভ


প্রকাশিত: ০৮:২২ এএম, ০২ অক্টোবর ২০১৪

ইসলাম ও হজ নিয়ে কটূক্তি করায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবিতে শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ করবে হেফাজত। বৃহস্পতিবার সংগঠনের যুগ্ম-মহাসচিব মুফতি ফয়জুল্লাহ এক বিবৃতিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

বিবৃতিতে জানানো হয়, কোটি কোটি মুসলমানের এই দেশে হজ থাকবে, মহানবীর (স.) সম্মান থাকবে এবং তাবলীগ জামায়াতও থাকবে, থাকবে না কেবল ‘নাস্তিক’ আবদুল লতিফ সিদ্দিকীরা।

আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশে রাজপথে থেকে এধরনের উদ্ধত্যপূর্ণ আচরণ প্রতিহত করা হবে জানিয়ে তিনি বলেন, যে কোনো ত্যাগ স্বীকারে আমরা প্রস্তুত আছি।

ইসলাম ও হজ নিয়ে এ ধরনের উদ্ধত্যপূর্ণ মন্তব্য করায় আবদুল লতিফ সিদ্দিকীর ফার্সির দাবি জানানো হয় ওই বিবৃতিতে।

একই দাবিতে শুক্রবার বাদ জুমা দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলে বিবৃতিতে ঘোষণা দেন মুফতি ফয়জুল্লাহ।

উল্লেখ্য, গত রোববার নিউইয়র্কে টাঙ্গাইল সমিতির সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী লতিফ সিদ্দিকী হজ, তাবলিগ জামাত, প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় ও সাংবাদিকদের সম্পর্কে নানা মন্তব্য করেন। লতিফ সিদ্দিকীর মন্তব্যে বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।