সিটি ‘জয়’ উপহার দেয়ার কথা বললেন নেতারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ৩০ জুন ২০১৮
ফাইল ছবি

আসন্ন বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জয় উপহার দেয়ার কথা দলীয় সভাপতি শেখ হাসিনাকে বললেন তৃণমূল নেতারা। পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ নির্বাচনী এলাকার আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার অঙ্গীকার করেন তারা।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশাল বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও দল সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিয়ে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মধ্যদিয়ে সভার শুভ সূচনা হয়। সভার শুরুতে শোক প্রস্তাব উপস্থাপন করেন দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ। পরে পচাত্তরের ১৫ আগস্টের নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সভাপতি হিসেবে নিজের বক্তব্যের পর তৃণমূল নেতাদের কথা শোনেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সময় তৃণমূল নেতারা আগামী নির্বাচনগুলোতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার অঙ্গীকার করেন।

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান আমির আলী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের ১৯টি সিট আমরা আপনাকে উপহার দেব। সিলেট সিটি কর্পোরেশনে আপনি যাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন আমরা আপনাকে সিটি মেয়র উপহার দেব।

বরিশাল মহানগরের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল ফারুক হুমায়ুন বলেন, দীর্ঘদিন আওয়ামী লীগ করে এ রকম সুযোগ পাইনি। আজ যে সুযোগ পেয়েছি, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী সিটি নির্বাচনে আপনাকে বরিশাল থেকে একটা নতুন উপহার দেব। সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে মেয়র নির্বাচিত করে আপনাকে উপহার দেব।

এইউএ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।