বিকেলে কূটনীতিকদের সঙ্গে বসবে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ এএম, ১৩ মে ২০১৮

 

ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবেন বিএনপি নেতারা। রোববার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। চেয়ারপারসনের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনি এবং রাজনৈতিক প্রক্রিয়া, গাজীপুর এবং খুলনা সিটি নির্বাচনসহ সার্বিক বিষয়ে কূটনীতিকদের অবহিত করে কূটনীতিকদের দলীয় অবস্থান জানাবেন বিএনপি নেতারা।

বেগম খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর নিয়মিত কূটনীতিকদের বৈঠক করে বিএনিপ নেতারা। তারই ধারাবাহিকতায় এ বৈঠক। বৈঠকে দলের পক্ষ থেকে সার্বিক পরিস্থিতি কূটনীতিকদের জানানো হবে।

বৈঠকের বিষয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জামির বলেন, নিয়মিত বৈঠকের অংশ হিসেবেই বিদেশি কূটনীতিদের সঙ্গে বসবে বিএনপি। সেখানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি ও তার সুচিকিৎসার বিষয়টি থাকবে। এছাড়া খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনের সার্বিক বিষয় কূটনীতিকদের অবহিত করা হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, আমরা কূটনীতিকদের সঙ্গে নিয়মিত বসি, প্রত্যেকবারই তাদের বিভিন্ন বিষয়ে ব্রিফ করি। বেগম জিয়ার ব্যাপারে লেটেস্ট পজিশন জানানোর জন্য বসব।

কেএইচ/এএইচ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।