চিকিৎসার জন্য উত্তর সাইপ্রাস গেলেন সিরাজুল আলম খান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০২ মে ২০১৮
ফাইল ছবি

‘নিউক্লিয়াস-বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের অন্যতম প্রধান সংগঠক সিরাজুল আলম খান চিকিৎসার জন্য উত্তর সাইপ্রাস গেছেন।

বুধবার সিরাজুল আলম খানের গণসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ভোর ৬টায় তুর্কিজ এয়ারলাইন্সের একটি উত্তর সাইপ্রাসের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। তিনি আগামী ৫ মে উত্তর সাইপ্রাসের নিয়ার ইস্ট ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হবেন। চিকিৎসা শেষে তিনি আগামী ১৮ মে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে যাত্রা করবেন। সেখান থেকে আগামী ২৬ জুলাই তিনি ঢাকা ফিরবেন।

উল্লেখ্য, গত বছর ১৭ আগস্ট উত্তর সাইপ্রাসের নিয়ার ইস্ট ইউনিভার্সিটি হাসপাতালে তার কোমর ও উরুসন্ধিতে ঝুঁকিপূর্ণ জটিল অস্ত্রোপচার করা হয়।

উত্তর সাইপ্রাসে জটিল হিপজয়েন্ট অপারেশনের পর দেশে ফিরে বেশ কয়েক মাস তিনি সুস্থবোধ করছিলেন। কিন্তু গত ২/৩ মাস ধরে তিনি আবারও হিপজয়েন্ট ছাড়াও পিঠের ব্যথা, হাঁটু ও দুই কাঁধের ব্যথায় প্রায় শয্যাশায়ী ছিলেন। ল্যাবএইডের প্রফেসর ডা. আমজাদ হোসেন-এর তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন ছিলেন।

এইউএ/এমবিআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।