মুকসুদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা : আটক ৪


প্রকাশিত: ০১:১২ পিএম, ২৮ জুলাই ২০১৫
প্রতীকী ছবি

গোপালগঞ্জে মুকসুদপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। সোমবার রাতে পুলিশ সরদি গ্রামের মজিদ মিয়ার পরিত্যক্ত ভিটা থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ মুকসুদপুর উপজেলার ফতেপুর গ্রামের আওলাদ শেখের ছেলে উজ্জ্বল শেখ (২৮), হাবিবুর মোল্লার ছেলে নূর আলম মোল্লা (৩০), সোহরাফ শেখের ছেলে হাইউল শেখ ( ২৩) ও খালেক শেখের ছেলে তুষার শেখকে  আটক করেছে।

নিহত ওই স্কুল ছাত্রীর চাচা জানান, রিক্তা রোববার ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার গঙ্গাধরদি গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায়। সোমবার সকালে নানা বাড়ি থেকে বাড়ির  উদ্দেশ্যে রওনা দেয়। তারপর আর সে বাড়ি ফিরে আসেনি। সেমবার দুপুর ১২টার দিকে তার মরদেহ সরদি গ্রামের মজিদ মিয়ার পরিত্যক্ত ভিটায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের জানায়। পরে বিষয়টি পুলিশকে জানাালে সোমবার রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

মুকসুদপুর উপজেলার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন জানান, ঘটনাস্থলে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর ওই ছাত্রীকে হত্যা করা হতে পরে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটানায় জড়িত সন্দেহে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এস এম হুমায়ূন কবীর/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।