‘বিএনপির ঐক্য ইস্পাতকঠিন’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৬ এপ্রিল ২০১৮

বিএনপির ঐক্য ইস্পাত কঠিন বলেও মন্তব্য করেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, উদ্দেশ্য খারাপ বলে সরকার কারাগারে বেগম খালেদা জিয়াকে তার নিজস্ব চিকিৎসক দ্বারা চিকিৎসা করতে দিচ্ছে না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত ‘দেশমাতা বেগম খালেদা জিয়াকে আদালতের মাধ্যমে রাজনৈতিকভাবে হয়রানি ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক ‘প্রতিবাদী আলোচনা সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘নাগরিক অধিকার ফোরাম’ নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে। এতে সংগঠনটির উপদেষ্টা নাছির উদ্দিন হাজারী সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, নাজিম উদ্দিন আলম, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

বেগম খালেদা জিয়ার অংশগ্রহণ ছাড়া জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না মন্তব্য করে খন্দকার মোশাররফ বলেন, ‘বেগম খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে রেখে সরকার আগামী নির্বাচন করার ষড়যন্ত্র করছে। বেগম খালেদা জিয়ার অংশগ্রহণ ছাড়া জাতীয় সংসদ নির্বাচন হবে না।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গতকাল (বৃহস্পতিবার) প্রশ্ন রেখেছিলেন বিএনপি চালায় কে? তার জবাবে মোশাররফ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

কেএইচ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।