আপনারাও জনগণের কাছে গিয়ে ভোট চান : বিএনপিকে হাছান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১২ পিএম, ০৫ এপ্রিল ২০১৮

গণতন্ত্রের পথে বিএনপি বড় অন্তরায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনাসভায় তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই আলোচনার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, গণতন্ত্রকে সংহত করার ক্ষেত্রে বিএনপি অন্তরায় হিসেবে কাজ করেছে। তারা (বিএনপি) ২০১৪ সালে নির্বাচন বানচাল করে দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করার চেষ্টা করেছিল। এখনো তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতে চায়।

এ সময় বিএনপি নেতাদের প্রধানমন্ত্রীর ভোট চাওয়া সম্পর্কে নেতিবাচক বক্তব্যের সমালোচনা করেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি বলেন, নির্বাচিত প্রধানমন্ত্রীর জনগণের কাছে সবসময় ভোট চাওয়ার রাজনৈতিক এবং মৌলিক অধিকার রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বিধায় তিনি জনগণের কাছে ভোট প্রার্থনা করছেন। এটির সমালোচনা করা মানেই তারা (বিএনপি) জনগণের ভোট চায় না। তারা চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে এবং ষড়যন্ত্রের মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করতে। তারা (বিএনপি) অন্য কারও ভোট চাওয়াকে ভালো চোখে দেখে না।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, আপনারাও জনগণের কাছে গিয়ে ভোট চান এবং অন্য কেউ জনগণের কাছে ভোট প্রার্থনা করলে সেটি নিয়ে সমালোচনা করবেন না।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার রোগ নির্ণয়ের আগেই তারা (বিএনপি) বললেন তাকে বিদেশে পাঠিয়ে দিতে হবে চিকিৎসার জন্য। তাহলে কি তারা (বিএনপি) বেগম খালেদা জিয়াকে বিদেশ পাঠিয়ে দিতে চায়?

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে আলোচনায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, সংসদ সদস্য নাভানা আকতার, কামাল চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, সংগঠনের সভাপতি জিন্নাত অালি খান জিন্নাহ, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

এইউএ/জেডএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।