বৃহস্পতিবার মনোনয়নপত্র বিক্রি করবে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ০৪ এপ্রিল ২০১৮

আসন্ন গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য বৃহস্পতিবার মনোনয়নপত্র বিক্রি করবে বিএনপি। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে ১০ হাজার টাকার বিনিময়ে মনোনয়নপত্র কিনতে হবে প্রার্থীদের। আর তা পাওয়া যাবে রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ে।

এছাড়া আগামী ৮ এপ্রিল সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

গত মঙ্গলবার বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ সংবাদ সম্মেলন বলেছিলেন, ‘আগামী ৫ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বিকেলে ৫টার মধ্যে দলের কেন্দ্রীয় কার্যালয় মনোনয়ন ত্র সংগ্রহ করতে পারবেন। মনোয়নপত্র সংগ্রহ করে পরের দিন অর্থাৎ ৬ এপ্রিল একই সময়ের মধ্যে তা কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে। মনোনয়নপত্র জমা দেয়ার সময় অফেরৎযোগ্য ২৫ হাজার টাকা জামানত হিসেবে জমা দিতে হবে।

কেএইচ/জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।