নাটোরে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ৪


প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২৬ জুলাই ২০১৫

নাটোরে প্রায় ৪০ হাজার লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে র‍্যাব-৫। এ সময় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। রোববার দুপুরে নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের মির্জাপুর দিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব মদ উদ্ধার করা হয়।

আটকরা হলেন, মির্জাপুর দিয়ারপাড়া গ্রামের কালিচরণ কর্মকারের ছেলে কমল কর্মকার, শ্যামবরণ কর্মকারের ছেলে নেপাল কর্মকার, রাইচরণ কর্মকারের ছেলে বিনয় কর্মকার ও উপেন কর্মকারের ছেলে জানু কর্মকার।

র‍্যাব-৫ বাগমারা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি আতিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিয়ারপাড়া গ্রামে দুপুরে অভিযান চালায় র‍্যাব সদস্যরা। এ সময় কমল, শ্যামবরণ, নেপাল ও রাইচরণের বাড়ি থেকে বিভিন্ন পাত্রে করে মাটির নিচে পুঁতে রাখা প্রায় ৪০ হাজার লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের আটক করা হয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এরপর আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমি বাইন হীরা তাদের প্রত্যেককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। উদ্ধার হওয়া মদ ধ্বংস করা হয়েছে বলেও জানান তিনি।

এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।