দুই নায়িকার বিয়ের গুঞ্জন!


প্রকাশিত: ০৫:০৪ এএম, ২৬ জুলাই ২০১৫

মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন চলছে বিয়ে করছেন চিত্রনায়িকা শিমলা ও রোমানা। এটি শিমলার প্রথম বিয়ে হলেও রোমানা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তৃতীয়বারের মতো।

সূত্র জানিয়েছে, অনেকদিন ধরে পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিলেও সম্প্রতি এ ব্যাপারে সম্মতি জানিয়েছেন শিমলা। এ প্রসঙ্গে শিমলা বললেন, আমি এবং আমার পরিবারের সবাই এখন পাত্রের সন্ধান করছেন। পাত্র অভিনেতা কিংবা ব্যবসায়ী হতে হবে, এমন কোনো কথা নেই। আমি মনের মানুষ বাছাইয়ের ক্ষেত্রে বাহ্যিক সৌন্দর্যের চেয়ে মনের উদারতাকেই বেশি প্রাধান্য দিচ্ছি।

এদিকে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুমানা খান তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন। জানা গেছে, ঢাকার ছেলে মার্কিন নাগরিক ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এরই মধ্যে বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অতিথিদের কাছে পৌঁছেছে দুই পক্ষের আমন্ত্রণ পত্র। আগামী ৮ আগস্ট নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এর আগে ৬ আগস্টে তাদের গায়ে হলুদ দেয়া হবে বলেও জানা গেছে।

রুমানার গয়না তৈরি করা হয়েছে ঢাকায়। এটি রুমানার তৃতীয় বিয়ে অন্যদিকে তার হবু বর এলিনের দ্বিতীয় বিয়ে। রুমানা এর আগে প্রথমে উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন। মাসুদের সঙ্গে বিয়ে ভেঙ্গে গেলে দ্বিতীয় বিয়ে করেন সাজ্জাদ নামে ঢাকার আরেক ব্যবসায়ীকে। সেই বিয়ে কয়েক বছর টিকলেও কিছুদিন পরেই তাদের মাঝে সম্পর্কে তিক্ততা শুরু হয়। এরপর রুমানা-সাজ্জাদ ছাড়াছাড়ির গুঞ্জন শুরু হলে বছরখানেক আগে রুমানা আমেরিকায় চলে যান। সেখানেই ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে পরিচয় ও প্রেম।

এলএ/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।