খালেদাকে ছাড়াই স্থায়ী কমিটির বৈঠক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৮

৩ ফেব্রুয়ারি দলের নির্বাহী কমিটির সভা এবং ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সর্বশেষ করণীয় ও প্রস্তুতি ঠিক করতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করেছে বিএনপি।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। শেষ হয় রাত সাড়ে ৯টায়।

বিএনপি চেয়ারপারসনের অনুপস্থিতিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

৩ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে ও ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের দিন ধার্য রয়েছে।

জানা গেছে, নির্বাহী কমিটির সভার দিনব্যাপী কর্মসূচি চূড়ান্ত করা হবে এ বৈঠকে। এছাড়াও নেতাকর্মীদের গণগ্রেফতার এবং রায় ঘোষণার দিন সম্ভাব্য কর্মসূচিও চূড়ান্ত করা হবে এই বৈঠকে।

এমএম/জেএইচ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।