বিএনপির জন্য রাজনৈতিক অাত্মহত্যা দিবস : কাদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ০৫ জানুয়ারি ২০১৮
ফাইল ছবি

অাজকের এ দিনটি বিএনপির জন্য রাজনৈতিক অাত্মহত্য দিবস উল্লেখ করে অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অাগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে বিএনপি বিরল প্রজাতির প্রাণির মতো বিলুপ্ত প্রাণী হয়ে যাবে। ওদের অার খুঁজে পাওয়া যাবে না।

৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস পালন উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর অাওয়ামী লীগ দক্ষিণ অায়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহানগর দক্ষিণের সভাপতি অাবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় অাওযামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড অাবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক অা ফ ম বাহাউদ্দিন নাসিম, ড. অাবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, অাওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, অামিনুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নাকি জোড়াতালির সেতু। এ সেতুতে খালেদা জিয়া মানুষকে উঠতে না করেছেন। খালেদা জিয়ার পছন্দ না হলে উঠবেন না। ওনাকে অামরা ফেরি দিয়ে পাঠিয়ে দেব।

তিনি বলেন, মামলার হাজিরা দিতে দিতে খালেদা জিয়ার মাথা নষ্ট হয়ে গেছে। এ কারণে উনি উল্টা-পাল্টা কথা বলছেন।

বিএনপির আন্দোলন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, বিএনপির অান্দোলন অার জমবে না। নয় বছরে যে গাছে ফল ধরেনি সে গাছে অার ফল ধরবে না।

উল্লেখ্য, ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের পর এই দিনটিতে আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করে। আর বিএনপি গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করে আসছে।

এফএইচএস/জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।