বিএনপিতে অনেকেই বিদায়ের সানাই বাজাচ্ছেন : হাছান মাহমুদ


প্রকাশিত: ০৮:১১ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

বিএনপিতে অনেকেই বিদায়ের সানাই বাজাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার দুপুরে সেগুনবাগিচা বীর উত্তম খাজা নিজামুদ্দিন মিলনায়নে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, অনেকেই বিদায়ের সানাই বাজাচ্ছেন। ইতোমধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদ বই লিখে বিদায়ের সানাই বাজিয়েছেন। বিএনপির অনেকে এখন রাতের আঁধারে সরকারের সাথে যোগাযোগ করছে।

তিনি আরো বলেন, ২০ দলের সাতটি দলের কোনো হদিস নেই। এখন তারা যেসব দল চলে গেছে তাদের ধরে এনে দলে ফিরিয়ে নেবার চেষ্টা করছে। যাতে অন্তত ২০ দল নামটি ব্যবহার করা যায়। ৫ জানুয়ারির নির্বাচনের আগে দেশে যে নৈরাজ্য সৃষ্টি করা হয়েছিলো তার সকল দায়দায়িত্ব বেগম জিয়াকেই নিতে হবে।

বেগম খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, বেগম জিয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের ভিসা-পাসপোর্ট নিয়ে রেডি থাকার পরামর্শ দিয়েছেন। যার দুই পুত্র ফেরারি আসামি হয়ে পালিয়ে বেড়াচ্ছে। তার মুখে ভয় দেখিয়ে লাভ নেই এ কথা মানায় না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা সংসদ সদস্য হাজী মো. সেলিমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।