জাপার র‌্যালিতে এমপি বাবলার শোডাউন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০১ জানুয়ারি ২০১৮

রাজধানীতে জাতীয় পার্টির (জাপা) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালিতে ব্যাপক শোডাউন করেছেন দলের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

র‌্যালিতে অংশ নেয়ার জন্য সোমবার সকাল থেকেই বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর ও কদমতলী থানা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে জড়ো হন।

সকাল সাড়ে ১১টার দিকে বাবলা প্রায় ৫ হাজার কর্মী-সমর্থকসহ একটি বিশাল মিছিল নিয়ে মৎস্য ভবনের সামনে আসলে পুরো সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। এ সময় নেতাকর্মীদের হাতে হাতে শত শত লাঙ্গল, এরশাদ, রওশন ও বাবলার বিশাল আকৃতির ছবি, শত শত ব্যানার ফেস্টুনসহ ব্যান্ড পার্টির তালে তালে নান্দনিক সাজে সজ্জিত এই মিছিল অনুষ্ঠান স্থলে আসার সঙ্গে সঙ্গে পুরো এলাকা উৎসব মুখর হয়ে উঠে। মিছিলে নেতৃত্ব দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ ও ইব্রাহিম মোল্লা।

এদিকে জাপার প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে অংশ নেয়ার জন্য সকাল থেকেই রাজধানীর প্রায় সব থানা ও ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে জড়ো হতে থাকেন। আনুষ্ঠানিকভাবে র‌্যালি শুরু হওয়ার আগেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের বাইরের অংশ নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

আবু হোসেন বাবলার পাশাপাশি ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুও বিশাল মিছিল নিয়ে র‌্যালিতে অংশ নেন।

এ ছাড়া র‌্যালিতে জাতীয় ছাত্র সমাজ, জাতীয় যুব সংহতি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, কৃষক পার্টি, মহিলা পার্টির নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দুপুর ১টার দিকে এরশাদের নেতৃত্বে র‌্যালি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সমানে থেকে শুরু হয়ে মৎস্য ভবন, জাতীয় প্রেস ক্লাব, পল্টন মোড়, বিজয় নগর হয়ে কাকরাইলের পার্টি অফিসের সামনে এসে শেষ হয়।

এমইউএইচ/এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।