খালেদার গাড়িবহর থেকে ১৩ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭

পুরান ঢাকার বকশীবাজার বিশেষ আদালত থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানের বাসভবনে রওনা হওয়ার পথে দলটির ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটওয়ারী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাত্তার জানান, আদালতে হাজিরা শেষে বিকেলে ম্যাডাম গুলশানের বাসভবনের দিকে রওনা হলে মৎস্য ভবন ও হাইকোর্টের আশপাশের এলাকা থেকে ১৩ নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটককৃতদের রমনা ও শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী মোকতার হোসেন জানান, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কোনো কারণ ছাড়াই নেতাকর্মীদের গাড়িবহরের পেছন থেকে আটক করেছে।

এর আগে গত সপ্তাহে খালেদা জিয়ার টানা তিনদিনের হাজিরাকে কেন্দ্র করে বিএনপির ৫৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেন আবদুস সাত্তার পাটওয়ারী।

রমনা থানার অফিসার ইনচার্জ কাজী মঈনুল জাগো নিউজকে জানান, আমার প্রায় ৩০ জনের মতো থানায় নিয়ে এসেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদে কারও বিরুদ্ধে যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নের প্রমাণ পাওয়া যায় তাহলে তাদের গ্রেফতার দেখানো হবে।

এমএম/এআর/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।