খালেদাকে পদত্যাগের আহবান মায়ার


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৪

বিএনপি হরতাল ডেকেও নেতা-কর্মীদের মাঠে নামাতে ব্যর্থ হয়েছে দাবি করে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে  দলীয় প্রধানের পদ থেকে পদত্যাগের আহবান জানিয়েছেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। সোমবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠীর হরতালবিরোধী অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ আবহান জানান।

মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, পুরো ঢাকা শহর আওয়ামী লীগের দখলে। হরতাল দিয়েছে বিএনপি, আর মাঠে আওয়ামী লীগ। খালেদা জিয়া তাঁর নেতা-কর্মীদের মাঠে নামাতে ব্যর্থ হয়েছেন। এ জন্য খালেদা জিয়াকে আজই পদত্যাগ করা উচিত।

খালেদা জিয়ার উদ্দেশ্যে ত্রাণমন্ত্রী বলেন, আপনার পায়ের তলায় মাটি নাই। এখন কোনো সংলাপও হবে না। আর ২০১৯ সালের আগে জাতীয় নির্বাচনও হবে না।

সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক আবদুল হকের সভাপতিত্বে হরতালবিরোধী এই অবস্থানে আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মো. সেলিম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।