গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২


প্রকাশিত: ০৪:০৮ এএম, ০১ জুলাই ২০১৫
প্রতীকী ছবি

গাজীপুর মহানগরীর জয়দেবপুর থানা সংলগ্ন রেললাইন থেকে ট্রেনে কাটা পড়া দুইটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজন বৃদ্ধ (৭০) এবং অজ্ঞাত পরিচয়ের এক কিশোরী (১২) রয়েছে। বুধবার সকালে রেলওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

নিহত বৃদ্ধ আব্দুল মোতালেব গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর এলাকার রমিজ উদ্দিনের ছেলে। নিহত কিশোরীর পরিচয় পাওয়া যায় নি। তার পরনে লাল রংয়ের সালোয়ার কামিজ রয়েছে।

জয়দেবপুর রেল জংশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, সকাল সোয়া ৭টার দিকে জয়দেবপুর থানার পূর্ব পাশের রেললাইনে ঢাকাগামী যমুনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আব্দুল মোতালেব এবং ধাক্কা লেগে ওই কিশোরীর মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ দুইটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।

তিনি আরো জানান, ট্রেনের কাটা পড়ে আব্দুল মোতালেবের দেহ দ্বি-খন্ডিত হয়ে যায় এবং ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ওই কিশোরী মাথায় আঘাত লাগে। এছাড়া তার দুটি পা ভেঙে যায় এবং একটি হাত কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
                    
মো. আমিনুল ইসলাম/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।