ধোনির চরিত্রে অভিনয় করতে গিয়ে আহত সুশান্ত


প্রকাশিত: ০৫:০৪ পিএম, ৩০ জুন ২০১৫

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র। নীরজ পাণ্ডের এ ছবি `এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি`তে ধোনির ভূমিকায় অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। সেজন্যই তিনি প্র্যাক্টিস করতে গিয়েছিলেন হেলিকপ্টার শট। আর তাতেই পেলেন পাঁজরে চোট।

এর আগে ‘কাই পো চে’ ছবিতে ক্রিকেটারের অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ালেও সুশান্তের জন্য মোটেও সহজ হচ্ছে না ধোনির ভূমিকায় অভিনয় করা।

ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়কের চরিত্রে অভিনয়ের জন্য কম পরিশ্রম করছেন না সুশান্ত। রীতিমত ট্রেনিংও নিয়েছেন সেজন্য। কিন্তু ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শট প্র্যাক্টিস করতে গিয়েই ঘটলো বিপত্তি। এই শট প্র্যাক্টিস করতে গিয়েই পাঁজরে এমন চোট পেলেন, তিন সপ্তাহের জন্য একেবারে বিছানায়।

এ বায়োপিকের শ্যুটিং শুরু হওয়ার কথা জুলাইয়ে। চরিত্রায়ণের জন্য ইতোমধ্যেই প্রাক্তন উইকেট কিপার কিরণ মোরের কাছে প্রশিক্ষণ নিয়েছেন সুশান্ত। ধোনির বডি ল্যাঙ্গুয়েজ রপ্ত করতে নেট প্র্যাক্টিস করেছেন তার সঙ্গেও। তবে, হেলিকপ্টার শটের ধাক্কাটা সামলাতে রীতিমত বেগ পেতে হয়েছে এই উদীয়মান বলিউড স্টারকে।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।