জনগণকে সেবা দিয়েই স্বচ্ছতা প্রমাণ করতে চাই : সিএমপি কমিশনার


প্রকাশিত: ০২:২৭ পিএম, ৩০ জুন ২০১৫

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার আবদুল জলিল মন্ডল বলেছেন, জনগণকে সেবা দেয়ার মাধ্যমে আমাদের স্বচ্ছতা প্রমাণ করতে চাই। আমাদের কাছ থেকে সেবা আদায় করে নিতে হবে।

মঙ্গলবার নগরীর বন্দর থানার ওপেন হাউস-ডে`তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, প্রত্যেকে যার যার কাজের প্রতি আন্তরিক থাকতে হবে। আইন মেনে চললেই আমরা দেশটাকে এগিয়ে নিতে পারবো। সবাই অন্যায় এর বিরুদ্ধে প্রতিবাদ করবেন। পুলিশের কাজে সহায়তা করবেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. বদরুল মামুন এর সঞ্চালনা ও উপ-পুলিশ কমিশনার (বন্দর)  হারুন-উর-রশীদ হাযারীর সভাপতিত্বে মঙ্গলবার সকালে বন্দর রিপাবলিক ক্লাবে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিএমপি’র অতিঃ পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) দবদাস ভট্টাচার্য্য এবং উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) সুজায়েত ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোস্তাক আহমেদ, সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) মো. জাহাঙ্গীর।

আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।