মেহেন্দিগঞ্জে দুই শিশুকে ধর্ষণ : আটক ২


প্রকাশিত: ১০:১২ এএম, ৩০ জুন ২০১৫
প্রতীকী ছবি

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে মো. আলমগীর (৩৫) ও তার সহযোগী ময়না বেগমকে আটক করেছে পুলিশ। তবে মোসলেম নামে আরেক ধর্ষক পলাতক রয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের দু’জনকে আটক করা হয়।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কুমার দে জাগো নিউজকে জানান, বাবা-মা ঢাকায় যাওয়াতে পঞ্চম শ্রেণির ছাত্রী, তার বোন ও প্রতিবেশীর মেয়ে রাতে বাড়িতে অবস্থান করে।  

সন্ধ্যার পর অভিযুক্ত আলমগীর তার বন্ধু মো. মোসলেম মিলে তাদের সহযোগী ময়না বেগমকে ওই ঘরে পাঠান। এরপর কোমলপানীয় সেভেন আপের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ৩ জনকে খাওয়ালে তারা অচেতন হয়ে পড়ে।

এই সুযোগে সোমবার রাত ৩টার দিকে ১০ ও ১১ বছর বয়সী দুই শিশুকে ধর্ষণ করেন মো. আলমগীর ও তার বন্ধু মো. মোসলেম।

ওসি আরো জানান, খবর পেয়ে সকাল ৯টার দিকে তারা ঘটনাস্থলে পৌঁছেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত আলমগীর ও তাকে সহায়তা করায় ময়নাকে আটক করা হয়। মোসলেমকে আটক করতে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সাইফ আমীন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।