অস্ট্রেলিয়ায় বাসভূমির আর ট্রাভেলস


প্রকাশিত: ০৯:২৫ এএম, ৩০ জুন ২০১৫

অস্ট্রেলিয়ায় নির্মিত হচ্ছে ভ্রমণ বিষয়ক অনুষ্ঠান ‘আর ট্রাভেলস’। বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল আরটিভির জন্য ‘বাসভূমি’র প্রযোজনায় এটি পরিকল্পনা ও পরিচালনা করছেন- আকিদুল ইসলাম। উপস্থাপনা করছেন সামান্তা ও রুপন্তি।

অস্ট্রেলিয়াভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান ‘বাসভূমি’ থেকে জানানো হয়, প্রথমদিকে অনুষ্ঠানটির ১০০টি পর্ব নির্মাণ করা হবে। এর প্রতিটি পর্ব ২০ মিনিট ব্যাপ্তির। বর্তমানে দৃশ্যধারণ চলছে অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে।

নির্মাতা আকিদুল ইসলাম গণমাধ্যমের কাছে বলেন, ‘প্রচলিত ধারার যে ট্রাভেল শো থেকে আলাদা ধরনের একটি অনুষ্ঠান হচ্ছে ‘আর ট্রাভেলস’। এতে কেবলমাত্র একটি চমৎকার জায়গায় ভ্রমণ নয় পাশাপাশি আমরা ইতিহাসকেও তুলে আনছি। থাকছে প্রবাসের ২ কোটি বাংলাদেশিদের জীবনের গল্পও।’

পরবর্তী সময়ে নিউজিল্যান্ড, ফিজি, থাইল্যান্ড, সিংগাপুর, মালয়েশিয়ায় অনুষ্ঠানটির দৃশ্যধারণের কথা জানান নির্মাতা আকিদুল ইসলাম।


এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।