বৃহস্পতিবার ও রোববার জামায়াতের হরতাল


প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধের মামলায় ট্রাইব্যুনালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলায় চূড়ান্ত রায়ে আমৃত্যু কারাদণ্ড আদেশের প্রতিবাদে ৪৮ ঘণ্টার হরতাল দিয়েছে জামায়াতে ইসললামী। বৃহস্পতি ও রোববার দলটি এ হরতাল পালন করবে।

দলটির প্রচার বিভাগের সহকারী মো ইব্রাহীম স্বাক্ষরিক এক বিবৃতিতে ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান বুধবার বেলা সোয়া বারোটায় এ কর্মসূচির ঘোষণা করেন।

বিবৃতিতে জানানো হয়, বৃহস্পতিবার দেশব্যাপী ২৪ ঘন্টার হরতাল দিয়েছে জামায়াতে ইসলামী। ওই দিন ভোর ৬টা থেকে ১৯ শে সেপ্টেম্বর শুক্রবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘন্টার হরতাল পালন করবে দলটি। ১৯ শে সেপ্টেম্বর শুক্রবার সরকারের জুলুম থেকে পরিত্রাণের জন্য দেশে-বিদেশে আল্লামা সাঈদীর জন্য দোয়া অনুষ্ঠান করা হবে। ২০ শে সেপ্টেম্বর শনিবার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচী পালন করবে দলটি।

একই সঙ্গে ২১ শে সেপ্টেম্বর রবিবার ভোর ৬টা থেকে ২২ সেপ্টেম্বর সোমবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘন্টার হরতাল পালন করবে জামায়াতে ইমলামী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।