জনগণ আমাদের ওপরও বিরক্ত : গয়েশ্বর


প্রকাশিত: ১১:২৮ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকার গায়ের জোরে টিকে আছে। সরকার পতনের প্রতিজ্ঞা করেও আমরা প্রতিজ্ঞা রক্ষা করতে পারিনি। আর এজন্য জনগণ সরকারের পাশাপাশি আমাদের ওপরও বিরক্ত।
 
রোববার দুপুরে খালেদা জিয়া ও তারেক রহমানের সপ্তম কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে  আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।
 
বিচারপতিদের অপসারণে সংসদকে ক্ষমতা দিতে সরকারের সংবিধান সংশোধনের উদ্যোগ প্রসঙ্গে তিনি বলেন, ভবিষ্যতে অন্য কোনো দল ক্ষমতায় আসলে তারাও আপনাদের দলের সমর্থক বিচারপতিদের অভিসংশনে পাঠাবে।
 
১/১১`র কৌশল পরিবর্তন করে এখন খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে মাইনাস করার প্রচেষ্টা চলছে মন্তব্য করে গয়েশ্বর চন্দ্র বলেন, `বিদেশিদের সন্তুষ্ট করতে সরকার দ্রুত নির্বাচন করবে কিন্তু তার আগে বিএনপি নেতাদের জেলে ঢুকাবে। ২০ দলীয় জোটে ভাঙ্গন ধরাবে।
 
আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, এ কে খন্দকারের প্রতি ক্ষোভের কারণে আওয়ামী লীগের এক এমপি তার নাম থেকে `খন্দকার` পদবি বাদ দিয়েছেন, কয়েক দিন পরে দেখা যাবে শেখ হাসিনার নাম থেকে শেখ বাদ দেওয়া হয়েছে।
 
কৃষক দলের সাধারণ সম্পাদক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, অ্যাডভোকেট নাসির প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।