বিএনপি বিদেশিদের কাছে ধন্যা দিচ্ছে : হানিফ


প্রকাশিত: ০৭:২৭ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৪

বিএনপি এখন ক্ষমতায় আসার জন্য বিদেশিদের কাছে ধন্যা দিচ্ছে, বিদেশীর সাথে হাত মিলিয়ে ক্ষমতায় আসার জন্য যে চেষ্টা চালাচ্ছেন তা হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ।

শনিবার সকাল ১১ টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিদেশিদের পিছুপিছু ঘুরে ষড়যন্ত্র করে সরকারেকে উৎখাত করে ক্ষমতায় বসবে এ স্বপ্ন বাংলাদেশের মানুষ পুরণ হতে দেবে না। ২০১২ সালে দেখেছেন এবং ভষিষ্যতেও তারা দেখবে।

তিনি আরও বলেন, বিএনপি যদি বোমাবাজি করে দেশকে অস্থিতিশীল সৃষ্টি করে ক্ষমতায় আসার চেষ্টা করে তাহলে সরকারের যতটুকু ক্ষমতা আছে তার সবটুকু প্রয়োগ করবে।

এসময় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিসহ দলের নেতকর্মী উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।