সোহরাওয়ার্দী উদ্যানে বিকেলে ২০ দলের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৪ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৪

সংবিধান সংশোধন করে বিচারপতিদের অপসারন ক্ষমতা (অভিশংসন আইন) সংসদের হাতে দেওয়ার উদ্যোগের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সামবেশ করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।

বৃহস্পতিবার বিকেল ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ কর্মসূচি পালিত হবে। একই ইস্যুতে বুধবার সারা দেশের জেলা ও মহানগরে প্রতিবাদ সভা করেছে জোটটি।

ইতিমধ্যে সমাবেশের সব ধরনের প্রস্তুতি শেষ করেছে বিএনপি নেতৃত্বাধীন জোট। ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেবেন জোটের শীর্ষ নেতারা।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে শাহবাগ থেকে মৎস্য ভবন মোড় হয়ে প্রেসক্লাব পর্যন্ত অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ের রয়েছে। পাশাপাশি জলকামান, সাজোয়াযান ও প্রিজন ভ্যান প্রস্তুত রাখা হয়েছে।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটকে ১২টি শর্তে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।