বিচারালয়ের কাঁধে ভর করে চক্রান্তে ফায়দা হবে না

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৮ আগস্ট ২০১৭
ছবি-ফাইল

আদালতের কাঁধে ভর করে কোনো চক্রান্ত সফল হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম।

বিএনপির দিকে ইঙ্গিত করে তিনি বলন, বিচারালয়ের কাঁধে ভর করে চক্রান্ত করে, রাষ্ট্রীয় ক্ষমতা দখলে আওয়ামী লীগ, শেখ হাসিনা কিংবা সরকারের কিছু করার চেষ্টা হবে ভুল। বিচারালয়ের কাঁধে ভর করে চক্রান্তের কোনো ফায়দা হবে না।

মঙ্গলবার বিকালে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

কামরুল বলেন, মোদি ক্ষমতায় আসার পর বিএনপি আনন্দে আত্মহারা হয়েছিল। তেমনি ষোড়শ সংশোধনী বাতিলের পর তারা আনন্দে আত্মহারা হয়ে ওঠেছে। যেন সরকার আর ক্ষমতায় নেই, কিংবা ক্ষমতায় থাকবে না।

তিনি বলেন, খালেদা ষড়যন্ত্র শুরু করেছেন। সরকার ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার চক্রান্ত করছেন। কিন্তু নির্বাচন কমিশনই আগামী নির্বাচন করবে শেখ হাসিনা সরকারের অধীনে। পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চক্রান্ত আর সফল হবে না।

খালেদা জিয়ার লন্ডন যাত্রার সমালোচনা করে তিনি বলেন, কানের চিকিৎসার জন্য দুই মাস লাগে না। তিনি ষড়যন্ত্র করতে গেছেন। আর তার দুটো মামলা শেষ পর্যায়ে। তা থেকে রক্ষা পেতে আদালতের অনুমতি না নিয়ে পালিয়ে গিয়ে ষড়যন্ত্র করছেন।

কামরুল বলেন, ১/১১ এর ফ্রন্টরা, আন্তর্জাতিক চক্র, নতুন নতুন ফ্রন্ট খালেদা জিয়ার সঙ্গে মিলেছে। নির্বাচন বানচাল করতে, নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে তারা ওঠেপড়ে লেগেছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত।

এইউএ/এএইচ/আরআইপি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।