নতুন নতুন জোট হবে, এটাই রাজনীতির সৌন্দর্য

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ০৩ আগস্ট ২০১৭

‘নির্বাচনের আগে নতুন নতুন জোট তৈরি হবে, এটাই স্বাভাবিক। এটাই রাজনীতির সৌন্দর্য। নির্বাচনের আগে গ্রুপিং হবে। তবে এসব জোট কৌশলগত, আদর্শগত নয়। এটাই রাজনীতির ধারা। বড় দলগুলোতে মেরুকরণ হবে, আসতে পারে নানা পরিবর্তন’।

কথাগুলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর বাসায় বুধবার রাতে রাজনীতিবিদদের বৈঠকের বিষয়ে বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর সোবহানবাগে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘মাদকবিরোধী সেমিনার ও আলোচনা সভা’ শেষে সাংবাদিকরা ওই বিষয়ে জানতে চান। মাদকদ্যব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস) এ সেমিনার ও আলোচনা সভার আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. সবুর খান, উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম ও মানসের সভাপতি ড. অরূপ রতন চৌধুরী প্রমুখ।

এমএইচএম/জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।