ছাত্রলীগ কর্মী নিহতের ঘটনায় গ্রেফতার হননি কেউ


প্রকাশিত: ০৮:০৫ এএম, ২৯ মে ২০১৫

রাজশাহীর রাণীবাজার এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে জীবন শেখ নামের এক ছাত্রলীগ কর্মীর মৃত্যুর ১২ ঘণ্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকেও কেউ থানায় মামলা দায়ের করতে আসেনি বলে জানিয়েছে পুলিশ।

তবে পুলিশের একটি সূত্র দাবি করছে, বৃহস্পতিবার রাতে সংঘর্ষের ঘটনায় নিহত জীবন শেখ ছাত্রলীগ কর্মী নন। তিনি ও তার পরিবার দীর্ঘদিন ধরে বিএনপি’র রাজনীতির সঙ্গে জড়িত।

এদিকে, শুক্রবার দুপুরে নিহত ছাত্রলীগ কর্মী জীবন শেখের ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে রামেক হাসপাতাল কর্তৃপক্ষ। তবে সংঘর্ষের ঘটনায় ওই এলাকায় এখনো উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহমুদুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত অথবা সংঘর্ষের ঘটনায় এখনো কোনো পক্ষ থানায় অভিযোগ নিয়ে আসেনি। আর এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। সব ধরনের পরিস্থিতি মোকাবেলায় রাণীবাজার, রাজারহাতাসহ আশেপাশের এলাকায় অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করলে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা। এর আগে, রাজশাহী মহানগরীর রাণীবাজার এলাকায় ছাত্রলীগের দু`পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে জীবন শেখ (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হন।

# ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

শাহরিয়ার অনতু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।