নিবন্ধনের সুযোগ না দিলে আদালতে রিট করব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ২৯ জুলাই ২০১৭

প্রত্যেক অনিবন্ধিত দলকে নিবন্ধনের সুযোগ দিতে হবে।যদি সুযোগ দেয়া না হয় এই বিষয়ে উচ্চ আদালতে রিট করব। দেশে সবারই রাজনীতি করার অধিকার রয়েছে। বর্তমান নির্বাচন কমিশন তা খর্ব করছে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে রাজনৈতিক দল নিবন্ধন আইন সংশোধন আন্দোলনের এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন তৃণমূল বিএনপি ও বিএনএ জোটের চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। তিনি বলেন, প্রত্যেক অনিবন্ধিত দলকে নিবন্ধনের বিষয়ে শুনতে হবে। তা না হলে রাজপথে আন্দোলন গড়ে তুলব।অনেক ভুয়া সংগঠন নিবন্ধন নিচ্ছে কিন্তু আমরা সক্রিয় হয়ে কেন নিবন্ধন পাব না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজনৈতিক দল নিবন্ধন আইন সংশোধন আন্দোলনের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশে কংগ্রেস এর চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন। বক্তব্য রাখেন বিএনএ জোটের কো-চেয়ারম্যান ও বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিভ পার্টির চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, বাংলাদেশ কর্মসংস্থান আন্দোলনের সভাপতি দেলোয়ার হোসেন, তৃণমূল জনতা পার্টির চেয়ারম্যান নাজিম উদ্দিন প্রমুখ।

জেএ/ওআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।