সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন


প্রকাশিত: ১০:০৩ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৪

একুশে টিভির বিশেষ প্রতিনিধি অখিল পোদ্দারের উপর পুলিশি নির্যাতনসহ সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পঞ্চগড় জেলার সাংবাদিকরা। তবে রোববার রাতে মানববন্ধনের প্রচার মাইকিং অজ্ঞাত কারণে বন্ধ করে দেয় পুলিশ।
 
সোমবার দুপুরে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর আয়োজনে পঞ্চগড় শেরে বাংলা পার্কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিওজেএ পঞ্চগড় জেলা শাখার সকল সদস্যসহ জেলায় কর্মরত প্রিন্ট ইলেক্ট্রনিক ও সর্বস্তরের সচেতন মানুষ  অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা একুশে টিভির বিশেষ প্রতিনিধি অখিল পোদ্দরের উপর নির্যাতনকারী পুলিশ কর্মকর্তাকে  দৃষ্টান্তমূলক শাস্তিসহ অবিলম্বে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন বন্ধে কার্যকরী প্রদক্ষেপ নেয়ার জোড় দাবী তোলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- পঞ্চগড় জেলা প্রেসক্লাব সভাপতি ও একুশে টিভি প্রতিনিধি আনিস প্রধান, প্রথম আলো প্রতিনিধি শহীদুল ইসলাম শহীদ, পঞ্চগড়  জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, বিওজেএ পঞ্চগড় জেলা সভাপতি ডিজার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেল ও সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফর রহমান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।