খালেদা-তারেক নেতৃত্বের প্রতি নেতা-কর্মীদের আস্থা নেই


প্রকাশিত: ১১:২১ এএম, ২২ মে ২০১৫

খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়ার নেতৃত্বের প্রতি বিএনপির নেতা-কর্মীদের যে আস্থা নেই তা ইতিমধ্যে প্রমাণিত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। শুক্রবার সকালে কুষ্টিয়ায় তার বাসভবনে ‘সরকার বিএনপিকে ভাঙার চেষ্টা করছে’ - এমন এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়া ইতিপূর্বে যে সব কর্মসূচি দিয়েছিলেন, তা বাস্তবায়নের জন্য বিএনপির কোনো নেতা-কর্মী রাস্তায় নামেননি। এরমধ্যে দিয়ে এটাই প্রমাণিত হয়েছে, বেগম খালেদার বিরুদ্ধে তারা অনাস্থা ব্যক্ত করেছেন। আর বিএনপির নেতৃত্বে যদি অন্য কেউ আসতে চান, তাহলে আসতেই পারেন। সেটা তাদের ব্যাপার। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই।

‘সরকার গণমাধ্যমকে বিএনপির পেছনে লেলিয়ে দিয়েছে’- এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় নেতা-কর্মীদের চিন্তা-চেতনা যদি ভিন্ন হয়, তারা যদি আরেকটি দল গড়তে চান- তাহলে সেই পরামর্শ তো আর গণমাধ্যম দেয়নি। গণমাধ্যম শুধু তাদের চিন্তা চেতনাকে তুলে ধরেছে। তাই এই বিষয়টি নিয়ে গণমাধ্যমকে অভিযুক্ত করার কোনো যুক্তি নেই।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী,শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।