পেশাজীবীদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া


প্রকাশিত: ০২:১২ পিএম, ০৩ জুলাই ২০১৪

প্রতি বছরের মতো এবারো রমজান উপলক্ষে পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল। আর পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে ইফতারের অংশ নিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে পেশাজীবী নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে বেগম খালেদা জিয়া এ ইফতারের আয়োজন করেছেন।

পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সাংবাদিক শফিক রেহমান, রিয়ার এডমিরাল (অব.) শাহ ইকবাল মুজতবা, অধ্যাপক মাহবুব উল্লাহ, ওয়াইবিআই সিদ্দিকী, এ এস এম আব্দুল হালিম, অধ্যাপক সদরুল আমিন, বিচারপতি আব্দুর রউফ, মেজর জেনারেল (অব) মহব্বত জান চৌধুরী, অধ্যাপক এম এ মাজেদ, আজিজুল হক, এডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মোস্তাহিদুর রহমান, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, সিনিয়র সাংবাদিকবৃন্দ, চলচিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম, এছাড়া এফবিসিসিআই, ঢাকা মেট্রো চেম্বার, বিজেএমই, বিকেএমই ও এক্সপোর্টার এসোসিয়েশনের প্রতিনিধিবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, পহেলা রমজানে রাজধানীর লেডিস ক্লাবে এতিম, আলেম ওলামা ও তৃতীয় রমজান রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে বসুন্ধরা কনভেনশন সেন্টারে ইফতার করেন খালেদা জিয়া।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।