জনগণই আ.লীগকে ক্ষমতায় আনবে : মতিয়া


প্রকাশিত: ০২:০৭ পিএম, ১৫ জুন ২০১৭

জনগণই আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

বৃহস্পতিবার রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। দেশের জনগণ আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

কৃষকদের উন্নয়নে নেয়া সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে আছে। এ উন্নয়ন ধরে রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

এ সময় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য ড. আবদুর রাজ্জাক বলেন, আওয়ামী লীগ নির্বাচনে ভয় পায় না। ভয় পায় বলেই বিএনপি নির্বাচন বর্জন করে।

তিনি বলেন, ক্যান্টনমেন্ট আপনাদের স্বপ্ন, আবার স্বপ্ন দেখেন ক্যান্টনমেন্ট ওয়ালারা আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে। নির্বাচনকালীন, অন্তর্বর্তী সরকার বলে কিছু নেই। আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন তার দায়িত্ব পালন করবে, প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীরা তাদের সহায়তা করবে।

আগামী জাতীয় নির্বাচনে খালেদা জিয়ার ভোট চাওয়ার সমালোচনা করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শত শত মানুষ পুড়িয়ে খালেদা জিয়া আজকে কোন মুখে ভোট চায়। তার লজ্জা থাকা উচিত। ভোট চাওয়ার আগে অতীতে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা ও সম্পদ নষ্ট করার জন্য জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত।

তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকতে কৃষকরা সার পায়নি। সার চাওয়ায় সেদিন খালেদা জিয়া কৃষকদের বুকে গুলি চালিয়েছিলেন।

কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।

অনুষ্ঠান শেষে কৃষক-উদ্যোক্তা ও রাজনৈতিক কর্মীদের হাতে বিভিন্ন জাতের গাছের চারা তুলে দেওয়া হয়।

এইউএ/এসআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।